সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে প্রথম বিভাগ ফুটবল লীগ উদ্বোধন

টাঙ্গাইলে প্রথম বিভাগ ফুটবল লীগ উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে প্রথম বিভাগ ফুটবল লীগের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে প্রধান অতিথি থেকে খেলার উদ্বোধন করেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন পুলিশ একাদশ বনাম ভাসানী ক্লাব।

খেলা ১-১ গোলে ড্র হয়। টাঙ্গাইল স্টেডিয়ামে ওয়ালটন, সাইফ পাওয়ার ব্যাটারী প্রতিষ্ঠানের সহযোগিতায় জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) আয়োজনে খেলার পর সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

বিশেষ অতিথি ছিলেন স্বর্নপদকপ্রাপ্ত তারকা ফুটবলার খোরশেদ আলম বাবুল, টাঙ্গাইল বাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, জেলা ফুটবল এসোসিশেনের সহ-সভাপতি সৈয়দ মাহমুদ তারেক পুলু ও জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আতিকুজ্জামান জামিল।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ফুটবল লীগ পরিষদের সদস্য সচিব ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা।

খেলার ২২ মিনিটের সময় পুলিশ একাদশের অধিনায়ক মোহন সরকার হেডে প্রথম গোল করে দলকে (১-০) এগিয়ে নেয়। দ্বিতীয়ার্ধের ৭ মিনিটের সময় ভাসানী ক্লাবের অধিনায়ক করিম জটলা থেকে গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন।

পুলিশ একাদশে খেলোয়া হলো, মামুন, মোহন সরকার (অধিনায়ক), নুর মোহাম্মদ, হৃদয়, রনি, অমিত হাসান, খায়রুল হাসান, রবিউল, নাজমুল, মনির ও শহিদ। ভাসানী ক্লাবের খেলোয়ার হলো, আল আমিন, সুজন, বিকাশ, রেজাউল, করিম(অধিনায়ক), আরিফ, রিফাত, রুবেল, টুটুল ও বাবু।

খেলা পরিচালনা করেন লিটন, সহকারী পরিচালন নুবু হোসেন, জামিলুর রহমান ও রুবাইয়াত । শনিবার ইষ্ট বেঙ্গল ক্লাব বনাম উদয়ন ক্লাব-এর মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840